আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে প্রস্তুত পাঞ্জাব বিশ্বাস

প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে

প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে

নবকুমার

আগামী কাল ১৪ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করতে ১ দিনের সফরে পাবনা আসছে। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সব ধরণের প্রস্তুতি শেষ করছে প্রশাসন।

পাবনার ঈশ্বরদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করে নিতে প্রস্তুত রয়েছে পাবনা ৪ আসনে আগামী নির্বাচনে নৌকার অন্যতম কান্ডারি ‍বিশিষ্ট কবি ও জেলা আ.লীগের উপদেষ্টা পাঞ্জাব বিশ্বাস।

জানা গেছে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পাঞ্জাব বিশ্বাসের সমর্থকরা বিভিন্ন ব্যানার তৈরী করছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পাঞ্জাব বিশ্বাসের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছে।

ঈশ্বরদী আটঘরিয়া উপজেলায় পাঞ্জাব বিশ্বাসের সমর্থকরা প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে সব ধরণের প্রস্তুতি শেষ করছে। পাবনায় এখন উৎসবের আমেজ বইছে।

প্রধানমন্ত্রীর পাবনায় আগমন উপলক্ষে পাঞ্জাব বিশ্বাস জানান,একসময়ের বিশ্বস্বীকৃত জঙ্গিরাষ্ট্র খ্যাত বাংলাদেশ আজ মানবিক রাষ্ট্রের স্বীকৃতি পেয়েছে বিশ্বসভায়। আধুনিক সভ্যতার ভিত্তি বিদ্যুৎ, টেলিযোগাযোগ, জলে স্থলে যোগাযোগ ব্যবস্থায় এনেছেন মহা বিস্ময়।রূপপুর আনবিক প্রকল্প, পদ্মাসেতু, মেট্রোরেল, বাস্তবায়নের মধ্যদিয়ে বাঙালিকে করেছেন আত্মবিশ্বাসী জাতি। জঙ্গিবাদ, মাদক নির্মূলের মধ্যদিয়ে দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানের ঘোষণা দিয়ে জাতিকে করেছে আশান্বিত। আমি ঈশ্বরদী আটঘরিয়া বাসির পক্ষে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাই রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন।।

স্পন্সরেড আর্টিকেলঃ